পিছিয়ে গেল অহনার প্রত্যাবর্তন !

আসছে ২৯ মে মুক্তি পাবার কথা ছিল ছোট পর্দার অন্যতম প্রিয়মুখ অহনা অভিনীত ''দুই পৃথিবী'' ছবিটি।
কিন্তু মুক্তির শেষ মুহুর্তে এসে পিছিয়ে গেল ছবিটির মুক্তির তারিখ। এফ আই মানিক পরিচালিত ''দুই পৃথিবী'' ছবিটিতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও অপু বিশ্বাস। নতুন করে ছবিটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৫ জুন।

''দুই পৃথিবী'' ছবিটি নির্মাণ শুরু হবার পর থেকেই তা নানা জটিলতায় ভুগছে। ২০১১ সালে নির্মাণ শুরু হওয়া এই ছবিটির শুটিং অর্ধেক শেষ হবার পর তা বিভিন্ন কারণে বন্ধ হয়ে যায়। পরবর্তীতে চার বছর পর এই বছর আবারও ছবিটির শুটিং শুরু হয় এবং বাকী কাজ সম্পন্ন করে ছবিটি মুক্তি দেবার ঘোষণা দেওয়া হয়। আর এই ছবিটির মধ্য দিয়েই প্রায় পাঁচ বছর পর বড় পরদি ফেরার কথা ছিল অহনার।

আর এই বিষয়টি নিয়ে অহনা নিজেও ছিলেন অপেক্ষায়। কারণ এই ছবিটির ফলাফল ভালো হলে অহনা আবারও বড় পর্দায় নিয়মিতভাবে কাজ করার ব্যাপারে সিদ্ধান্ত নেবার ব্যাপারে চিন্তাভাবনা করবেন বলে জানিয়েছিলেন। কিন্তু এখন ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ায় অহনা কিছুটা হতাশ হলেও তিনি আশা করছেন এবার যে তারিখে ছবিটি মুক্তি দেবার কথা ঘোষণা দেওয়া হয়েছে সেই তারিখেই ছবিটি মুক্তি পাবে।


https://www.youtube.com/watch?v=whbz442gHQc

Comments

Popular posts from this blog

মনীষীদের বাণী- উক্তি

পেপ্যাল ভেরীফাই হয়নি তাই বলে কি ডোমেইন-হোস্টিং কেনা বন্ধ থাকবে? জানুন আনভেরীফায়েড পেপ্যাল দিয়ে ডোমেইন ও হোস্টিং কেনা যায় কোথা থেকে

বিসিএস পছন্দর ক্ষেত্রে প্রথম প্রশাসন কেন? দেখুন কোন ক্যাডারের পদোন্নতি কেমনভাবে হয় বা কোথায় থেকে কোথায় পোস্টিং