মাত্র ৭ দিনে আপনার ওয়েব সাইটের Alexa Rank অর্ধেক কমিয়ে ফেলুন…!

Akhoni.com - Place for The Best Deals
আসসালামু আলাইকুম। সবাই নিশ্চয় অনেক ভাল আছেন? আপনাদের ভাল লাগাকে আর একটু বাড়িয়ে দিতে আমার আজকের টিউন।
আমরা অনেকেই অনেক কষ্ট করে নিজের একটা ওয়েব সাইট বা ফ্রি ব্লগ/ওয়াপকা বা নানার প্লাটফর্মে সাইট তৈরি করে থাকি। কিন্তু দেখা যায় আমার ভাল পরিমাণে ভিসিটর পাই না। প্রথম প্রথম তো ২০০-৩০০ ভিসিটর আনতেই খবর হয়ে যায়। আর কিছু দিন যেতে না যেতেই আমরা নতুন এক সমস্যার মুখামুখি হই। আর তা হল আলেক্সা রাঙ্ক। দেখা যায় সাইটে বেশ ভিসিটর আসে কিন্তু আলেক্সা রাঙ্ক নাজুক। আর অনেক ভিসিটর আলেক্সা রাঙ্ক খারাপ দেখেই ২য় বার সাইটে আসে না। কারন ভিসিটর শুধু কনটেন্ট তা কে বিবেচনা করে না সাথে আলেক্সা রাঙ্ক ও বিবেচনা করে।  তার প্রমান তো আপনি নিজেই, আজ আপনি Filehippo থেকে ফাইল ডাউনলোড দিতে ২য় বার চিন্তা করেন না কারন আপনি জানেন তাদের সার্ভিস + আলেক্সা রাঙ্ক অনেক ভাল আর এই আলেক্সা রাঙ্ক ভাল থাকার কারনে আপনি আজও তাকে মনে রেখেছেন। আর অনেক ক্ষেত্রে আমাদের আলেক্সা রাঙ্ক খারাপ থাকায় আমরা অনেক ভিসিটর চিরদিনের জন্য হারাই। তো আজ আপনাদের শিখিয়ে দিব কি করে ভাল আলেক্সা রাঙ্ক অর্জন করা যায়।
Alexaboostup
কার্যপ্রনালীঃ প্রথমেই এই লিঙ্কে গিয়ে সাইন আপ করে নিন। আর এই সাইটে আলেক্সা রাঙ্ক ৪,৪৩৪। সুতরাং বুঝতেই পারছেন কতটা জনপ্রিয় সাইটটি। সাইন আপ শেষ করে ইমেল কনফার্ম করে নিন। এবার লগিন করে ড্যাসবোর্ড থেকে Lunch Auto Surf এ ক্লিক করুন। আর প্রতিদিন যত খুশি সার্ফ করুন। আর এই সাইটে  1:1 রুটেশনে ভিজিটর দেয় তাই আপনি যত সাইট ভিসিট করবেন ঠিক ততই ভিসিটর পাবেন। আর যেসব  ভিসিটর আপনি পাবেন তারা সবাই আলেক্সা টুলবার ইউসকারী। আর আপনি নিশ্চই ভাল করেই জানেন যে একটা আলেক্সা টুলবার ইউসকারী ভিসিটর আপনার সাইটে আসলে তার বেনিফিট কেমন হয় আর এতে আলেক্সা রাঙ্ক কমতে কেমন প্রভাব ফেলে।। আমি মনে করি ১০ জন নরমাল ভিসিটর এর চেয়ে একজন আলেক্সা টুলবার ব্যবহার কারী ভিসিটর উত্তম।
ব্যবহারবিধিঃ আপনার Browser এ অবশ্যই আলেক্সা টুলবার Install থাকতে হবে আর পপ-আপ চালু থাকতে হবে।
আর শুনলে অবাক হবেন যে পৃথিবীর শীর্ষ স্থানীয় ওয়েব সাইট গুলো এই সাইটের সাহায্য নেয় তাদের আলেক্সা রাঙ্ক কমাতে। তার প্রমান আপনি নিজেই পাবেন যখন আপনি সাইটি ইউস করবেন। আর এই সাইট ব্যবহার করে আমি আমার একটা ব্লগ সাইট ৩ লক্ষের মধ্যে এনেছিলাম। তো কথা না বাড়িয়ে কাজ শুরু করে দিন আর সমস্যা হলে আমাকে জানায়েন।

Comments

Popular posts from this blog

মনীষীদের বাণী- উক্তি

পেপ্যাল ভেরীফাই হয়নি তাই বলে কি ডোমেইন-হোস্টিং কেনা বন্ধ থাকবে? জানুন আনভেরীফায়েড পেপ্যাল দিয়ে ডোমেইন ও হোস্টিং কেনা যায় কোথা থেকে

বিসিএস পছন্দর ক্ষেত্রে প্রথম প্রশাসন কেন? দেখুন কোন ক্যাডারের পদোন্নতি কেমনভাবে হয় বা কোথায় থেকে কোথায় পোস্টিং