“লুফে নিন…!!” ফ্রী ডোমেইন, হোস্টিং, সি-প্যানেল, এফটিপি, পিএইচপি, এসকিউএল আর সব পেইড সার্ভিস-এর মত সুবিধা…!!


সত্যি ফ্রি তবে তা টপ লেভেল কোন ডোমেইন না, সাব-ডোমেইন।
আড্রেস হবে  yzi.me বা আর কিছু সাইট এর সাব-ডোমেইন, এতেই পাবেন টপ লেভেল সাইটের মত সব সুবিধা।

যেভাবে রেজিস্ট্রেশন করবেন

দয়া করে আমার দেয়া রেফেরাল লিংক দিয়ে ঐ সাইট-এ যান তারপর আপনার ইমেইল সহ আরও সব তথ্য দিয়ে নিছের ছবির তে দেয়া ফরম টি পূরণ করুন এবং সাইন আপ বাটনে ক্লিক করুন। একটি ই-মেইল আপনার ই-মেইল আড্রেস এ পাবেন। কনফারমেশন করে অ্যাকাউন্ট সেটাপ কমপ্লিট করুন।


কী কী সুবিধা!

পাবেন ২০ গিগাবাইট স্টোরেজ এবং ১৫0 গিগাবাইট ব্যান্ডুইথ। ভেবে দেখেছেন সাইট ও হোস্টিং কিনে কী কী সুবিধা পেতে পারেন! কল্পনা না করে নিচের ইমেজ টি ভাল করে দেখুন।

আপনি নিজের ওয়েব স্টোর খুলতে পারেন, ব্লগ ও করতে পারেন। নিজে কোড করতে পারেন বা ওয়ার্ডপ্রেস ও ইন্সটল করতে পারেন। পাবেন নিজের একটি ই-মেইল সার্ভার। আরও অনেক সুবিধা আছে।

কেন এই সুবিধা দিচ্ছে!

কি করে বলব! আমি জানি তো জানি না। গতকাল জানতে পেরেছি। আজ শেয়ার করলাম। যেটুকে দেখলাম, এরা সি-প্যানেল এ অ্যাড দেখাই তবে আপনার সাইট এ কোন অ্যাড দেখাতে বাধ্য করবে না।

আমি কেন শেয়ার করছি!

প্রধান উদ্দেশ্য, যারা আমার মত সাইটের কাজ শিখতে আগ্রহী তারা যেন নিজের দক্ষতা বাড়াতে পারে তারা যাতে হাতে-কলমে শিখে নিতে পারেন তাই।

ভাল লাগলে আমার দেয়া লিংক দিয়ে সাইন আপ করে ফেলুন,
বানিয়ে দেখান আপনার ওয়েবসাইট।

Free Hosting

আমার আশা

যাদের ভাল লাগবে তারা একটা করে ধন্যবাদ  জানাবেন। খুব ভাল লাগলে প্রিয় টিউন হিসেবে যোগ দেবেন।
আমার সাইট টা এখন ও ভাল করে ডিজাইন করতে পারিনাই। তাই লিংক টা দিলাম না। এ জন্য কেও আবার অন্য কিছু মনে করবেন না। আগে পোস্ট করা হয়েছিল কি না জানিনা। অন্তত এটা সিউর যে আমি কপি-পেস্ট করি নি। আরও কিছু জানতে চাইলে অফিসিয়াল সাইট দেখতে পারেন বা কমেন্টে লিখতে পারেন। আমার জানা থাকলে অবশ্যই শেয়ার করব। ধন্যবাদ।

Comments

Popular posts from this blog

মনীষীদের বাণী- উক্তি

পেপ্যাল ভেরীফাই হয়নি তাই বলে কি ডোমেইন-হোস্টিং কেনা বন্ধ থাকবে? জানুন আনভেরীফায়েড পেপ্যাল দিয়ে ডোমেইন ও হোস্টিং কেনা যায় কোথা থেকে

বিসিএস পছন্দর ক্ষেত্রে প্রথম প্রশাসন কেন? দেখুন কোন ক্যাডারের পদোন্নতি কেমনভাবে হয় বা কোথায় থেকে কোথায় পোস্টিং