স্বপ্নময়ী দৃষ্টি

https://www.youtube.com/watch?v=whbz442gHQc
বিনোদন জগতে পথচলার শুরুটা তার বেশীদিনের নয়। কিন্তু এই সল্প সময়েই এরই মধ্যে সে নজর কেড়েছে নাটকপ্রিয় টিভি দর্শকদের। বিশেষ করে মাত্র কিছুদিন আগেই আরটিভিতে প্রচার শেষ হওয়া নাটক ''বিজলী''তে তার অনবদ্য অভিনয় নজর কেড়েছে দর্শকদের। প্রিয় পাঠক বলছি দৃষ্টির কথা,যার পুরো নাম দৃষ্টি ফারিয়া।


মিডিয়াতে তার কাজ করার স্বপ্নটা বেশ পুরনোই। আর নিজের স্বপ্নকে পূরণ করার লক্ষ্য নিয়েই এখন কাজ করে যাচ্ছেন তিনি। আর লক্ষ্য পূরণে যে দৃষ্টি কঠিনভাবে প্রতিজ্ঞ সেটা তার এই মুহুর্তের কাজের তালিকা দেখলেই বোঝা যাবে। এই মুহুর্তে দৃষ্টি অভিনীত বেশ কিছু ধারাবাহিক প্রচারিত হচ্ছে বিভিন্ন চ্যানেলে।
যার মধ্যে রয়েছে এটিএন বাংলায় ''দাগ'' আর ''নীড় খোঁজে গাংচীল''। এর পাশাপাশি শীগ্রই প্রচার শুরু হবে তার অভিনীত আরও দুটি নতুন নাটকের। এখন দৃষ্টি ব্যস্ত আসছে ঈদের নাটকের কাজ নিয়ে। আসছে ঈদ উপলক্ষ্যে নির্মিত যে নাটকগুলোতে কাজ করেছেন দৃষ্টি তার মধ্যে রয়েছে সৈয়দ সাইদ হোসেন বাবুল পরিচালিত দুটি নাটক ''ঈদের ছুটি'' ও ''মন জ্বলে'',এমদাদুল হকের ''এডিটর'', সুমন আনোয়ার এর ''কালাগুল'', বাদল আহমেদ সাগরের ''ভালোবাসার শুরু এখানেই'' ও টেলিফিল্ম ''চলন্ত জীবন''।
নাটক ছাড়াও দৃষ্টি নিয়মিতভাবে কাজ করছেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্র্যান্ড মডেল হিসেবে। এছাড়াও আসছে রোজায় দৃষ্টির ক্যারিয়ারে যোগ হতে যাচ্ছে নতুন মাত্রা। আর তা হলো আসছে রোজায় এনটিভিতে লাইফস্টাইল বিষয়ক অনুষ্ঠান ''লাইফস্টাইল'' উপস্থাপনা শুরু করার মধ্য দিয়ে উপস্থাপিকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। বহুমুখী প্রতিভার অধিকারী দৃষ্টি ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন সংস্কৃতিমনা পরিবারে। দৃষ্টির বাবা মোঃ ফজলুল হক এবং মা হোসনে আরা বেগম দুইজনই এখনো মঞ্চ নাটকের সাথে জড়িত।
আর তাই তার রক্তের মধ্যেই মিশে আছে অভিনয়ের নেশা। সে কারণেই নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে মিষ্টি হেসে দৃষ্টি বললেন,''আমার একমাত্র লক্ষ্য হল নিজেকে একজন ভালো অভিনয় শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করা। আর আমি চাই আমার অভিনয় দিয়ে সকল শ্রেনীর দর্শকদের মন জয় করতে।'' দৃষ্টি সফল হোক তার ভবিষ্যৎ পরিকল্পনায় আর জয় করুক নিজের লক্ষ্যকে কামনাই রইলো।

https://www.youtube.com/watch?v=whbz442gHQc





Comments

Popular posts from this blog

মনীষীদের বাণী- উক্তি

পেপ্যাল ভেরীফাই হয়নি তাই বলে কি ডোমেইন-হোস্টিং কেনা বন্ধ থাকবে? জানুন আনভেরীফায়েড পেপ্যাল দিয়ে ডোমেইন ও হোস্টিং কেনা যায় কোথা থেকে

বিসিএস পছন্দর ক্ষেত্রে প্রথম প্রশাসন কেন? দেখুন কোন ক্যাডারের পদোন্নতি কেমনভাবে হয় বা কোথায় থেকে কোথায় পোস্টিং